• দুপুর ১:৫০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
জামপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত-২

জামপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত-২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: 

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর সিএনজি স্ট্যান্ডে মাদক ব্যবসায়ীদের হামলায় জাকির হোসেন ও শাহিন নামের দুই ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, জামপুর ইউনিয়নের পাকুন্ডা নামাপাড়া এলাকার সুরুজ মিয়ার মাদক ব্যবসায়ী ছেলে আলী হোসেন, মুন্দিরপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে সোহেল, একই গ্রামের আবুর সন্ত্রাসী ছেলে হুমায়ন দীর্ঘদিন ধরে একটি চক্র মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গত কয়েকদিন আগে জাকির হোসেন ও শাহিন তাদের মাদক ব্যবসায় বাঁধা প্রদান করে। এর জের ধরে আজ মঙ্গলবান বিকেলে মাদক চক্রের সক্রিয় লোকজন জাকির ও শাহিনের উপর হামলা করে তাদের মারাত্মক আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে।

তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন রব্বানী ঘটনার সততা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো হুমায়ন কবির ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আলী হোসেন সহ সন্ত্রাসী চক্রটি মাদক ব্যবসায়ী। এদের এখানে বহিরাগত অশালীন যুবকদের সন্দিহান যাতায়াত রয়েছে প্রতিনিয়ত। এরা গত সোমবার স্থানীয় মালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শোকসভায় মিছিল যাওয়ার পথে মিছিলকারীদের গাড়ী চাপা দেয়ার চেষ্টা করছিল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution