• বিকাল ৪:৪৫ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
জামপুরে সিসি ঢালাই রাস্তার উদ্বোধন করেন চেয়ারম্যান হুমায়ূন

জামপুরে সিসি ঢালাই রাস্তার উদ্বোধন করেন চেয়ারম্যান হুমায়ূন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ১টি সিসি ঢালাই রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার জামপুর ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ূন কবির ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জানা গেছে, এলজিইডি’র বাস্তবায়নে জামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মুন্দিরপুর পশ্চিমপাড়া আ. কুদ্দুসের দোকান হতে কবরস্থান মোড় পর্যন্ত ৫০০ মিটার রাস্তার সিসি ঢালাই রাস্তার কাজের উদ্বোধন করা হয়। রাস্তা উদ্বোধন করার পর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া বলেন, জামপুর ইউনিয়নে আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ অসমাপ্ত রয়েছে, আস্তে আস্তে সবগুলো কাজ করা হবে। এ ইউনিয়নে আমি চেয়ারম্যান থাকাবস্থায় কোনো রাস্তা পাঁকা ছাড়া থাকবে না ইনশা-আল্লাহ। তিনি কাজের লেবার থেকে রাস্তার কাজে যারা জড়িত তাদেরকে তিনি নিজ দায়িত্বে ভালোভাবে কাজ করার নির্দেশ দেন। কাজে যাতে কোনো প্রকার গাফলতি না হয় সে ব্যাপারে সবার দৃষ্টি কামনা করেন তিনি।

তিনি আরও বলেন, জামপুর ইউনিয়নে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করছি। চেয়ারম্যান হওয়ার পর আমি এ ইউনিয়নের অনেক উন্নয়ন করেছি। এছাড়া তিনি ইউনিয়ন থেকে মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলার অঙ্গিকার করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়নের ৩নং ইউপি সদস্য মো. সানাউল্লাহ, জামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. মুজিবুর প্রধান, আ.লীগ নেতা নাজমুল হক, যুবলীগ নেতা হাবিবুর রহমান, আ.লীগ নেতা আদেলসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution