• রাত ১০:২৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
জামপুর ইউনিয়নে বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতা বই বিতরণ

জামপুর ইউনিয়নে বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতা বই বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতা বই বিতরণ করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু। উপজেলা সমাজসেবা অধিদপ্তরেরর অধিনে রবিবার দুপুরে জামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ভাতা বই বিতরণ হয়।

সে সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ইউনিয়ন সমাজ কল্যাণ আবুল কালাম আজাদ খান সহ ইউনিয়ন পরিষদের মেম্বার সহ প্রমুখ।

নতুন বছরে নতুন ভাতা বহির বয়স্ক ৭০ জন, বিধবা ২৮ জন, প্রতিবন্ধি ৭০ জনের মধ্যে ভাতা বই বিতরণ করা হয়। এ বছর ২৩২ জন নতুন বই পাবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution