• দুপুর ১:৫৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে কারো অস্তিত্ব থাকবে না: কালাম

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে কারো অস্তিত্ব থাকবে না: কালাম

Logo


রুহুল আমিন: শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে কারো অস্তিত্ব থাকবে না বলে মন্তব্য করেছেন নারায়াণগঞ্জের সোনারগাঁও উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ মাহফুজুর রহমান কালাম। আজ রোববার (৮ জানুয়ারি) উপজেলার জামপুর ইউনিয়নের আ.লীগের সম্মেলনে তিনি একথা বলেন।

তিনি বলেন, টানা তৃতীয় মেয়াদে ক্ষমতাসীন আ.লীগ ক্ষমতায় থাকায় এখন হাইব্রিড নেতাদের উর্বর ভূমি। গত দুই মেয়াদে ক্ষমতাসীন আ.লীগসহ সহযোগি সংগঠনগুলোতে অনুপ্রবেশ ঘটেছে অনেক মানুষ। কাউয়া ও হাইব্রিড নেতা ভরে গেছে সোনারগাঁ উপজেলা আ.লীগে। এদের অধিকাংশ বিগত সময়ে বিএনপি-জামায়াতসহ বিভিন্ন দলের নেতাকর্মী ছিলেন। তিনি আরো বলেন, আমরা যখন আ.লীগে নেতৃত্ব দিয়েছি তখন তো এতো নেতা ছিল না, আজ নেতাদের কারণে আমরা বক্তৃতা দিতে পারি না। যাক সমস্যা নেই, তবুও আমরা যেন একতাবদ্ধ থাকি। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলো কোনো ভাইয়ের অস্তিত্ব থাকবে না।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

কালাম বলেন, শেখ হাসিনা অনেক উন্নয়ন করেছে। কোনো সরকার এতো উন্নয়ন করে নাই। আমরা জনগণের সামনে আ.লীগের উন্নয়নগুলো তুলে ধরবো। তাহলেই আ.লীগ ক্ষমতায় আসতে পারবে।

জামপুর ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ হুমায়ূন কবির ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্ত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেন্সি, উপজেলা আ.লীগের সাবেক সদস্য মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সেক্রেটারি আলী হায়দায়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য জাকির হোসাইন, আ.লীগ নেতা আহসান হাবীব টিপু, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, জামপুর ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি সামসুল ইসলাম, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution