• বিকাল ৫:২৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে ৩০ বোতল ফেনসিডিল সহ ৩ মাদক কারবারি আটক

সোনারগাঁয়ে ৩০ বোতল ফেনসিডিল সহ ৩ মাদক কারবারি আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলাার নয়াপুর সিনেমা হলে সামনে থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি আটক করেছে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ।

আটককৃতরা হলেন , কুমিল্লার সদর দক্ষিণ থানার রাজেশপুর এলাকার খোরশেদ আলমের ছেলে কালাম(২৪), একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শিপন(২৫) ও চৌদ্দগ্রাম উপজেলার কুমার ডোজা এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে জুয়েল(২২)।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গোপন সংবাদে ভিত্তিত্বে বৃহস্পতিবার ভোরে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর সিনেমা হলে সামনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহর নেতৃত্বে ঢাকা বাইপাস এশিয়ান হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে একটি সিএনজিকে গতিরোধ করে ৩০বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় সিএনজিতে থাকা ৩ জন মাদক কারবারিকে আটক করেন ।

আটককৃতরা দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান নিয়ে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে প্রথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছেন বলে জানান পুলিশ।

এ ঘটনায় এ এস আই ইমাম আহাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution