• সকাল ৯:৫২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ৭টি খাসিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

সোনারগাঁয়ে ৭টি খাসিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার পেচাইন এলাকায় এশিয়ান রাস্তার উপর পরিবহন থামিয়ে দাবীকৃত চাঁদা না পেয়ে ১৯ টি খাসি ছিনতাইয়ের অভিযোগে ৩ জনকে আটক করেছে পুুুলিশ।

গতকাল বুধবার রাতে ৭ টি খাসিসহ তাদের আটক করা হয়েছে।

পুলিশ জানায়, গত ২৬ শে ডিসেম্বর বুধবার একটি সংঘবদ্ধ চাঁদাবাজদল একএিত হয়ে বিভিন্ন পরিবহন থামিয়ে চাঁদা আদায়ের চেষ্টা করে। গত বুধবার রংপুর থেকে কুমিল্লাগামী একটি যাএীবাহি বাসের গতিরোধ করে উপজেলার জামপুর ইউনিয়নের পেচাইন ব্রিজ সংলগ্ন রাস্তায় গাড়ীর চালকের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবী করে চাঁদাবাজরা। তাদের দাবীকৃত চাঁদা না পেয়ে চালক ও হেলপারকে অস্ত্রের মূখে জিম্মি পিটিয়ে আহত করে। এসময় গাড়ীতে থাকা এক যাএীর ১৯ টি খাশী ছিনিয়ে নিয়ে তাদের সাথে আনা পিকআপে করে পালিয়ে যায় চাঁদাবাজরা।

এ ঘটনায় ছিনতাই হওয়া খাসির মালিক তাহের আলী বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এই অভিযোগের ভিত্তিতে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসানউল্লাহর নেতৃত্বে বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে গতকাল রাতে নবী হোসেন, ইমরান মিয়া ও নাঈম ইসলাম নামের ৩ চাঁদাবাজকে আটক করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে ছিনতাই হওয়া ১৯ খাসীর মধ্যে তাদের হেফাজতে থাকা ৭ টি খাসী উদ্ধার করা হয়েছে। আটককৃত নবী হোসেন উপজেলার সাদিপুর ইউনিয়ন ভারগাও চৌরাপাড়া গ্রামের জব্বার মিয়ার ছেলে এনং ইমরান মিয়া, নাঈম ইসলাম একই এলাকার কোড্ডাবাড়ী গ্রামের হাসান আলী ছেলে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন, আটককৃত চাঁদাবাজদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution