• সকাল ৭:৩৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ইট ভাটায় মাটি না দেয়ায় আইনজীবির উপর হামলা ও গুলিবর্ষণের অভিযোগ

সোনারগাঁয়ে ইট ভাটায় মাটি না দেয়ায় আইনজীবির উপর হামলা ও গুলিবর্ষণের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়ন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় জামপুর ইউনিয়নের পেরাবো এলাকায় পুকুরের মাটি কেটে ইট ভাটায় বিক্রি করতে বাধা দেয়ায় নারায়ণগঞ্জ জজকোর্টের এডভোকেটের উপর হামলা ও গুলি বর্ষন করেছে কথিত ছাত্রলীগরা। শনিবার দুপুরে পেরাব এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় আইনজীবি বাদী হয়ে রাতে তালতলা তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে আইনজীবি উল্লেখ করেন, উপজেলার জাঁমপুর ইউনিয়নের পেরাব এলাকায় তার ১২ বিঘা পুকুরে র্দীঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন নারায়ণগঞ্জ জজকোর্টের এডভোকেট খন্দকার মোঃ মিকাঈল মিয়া। আরো অধিক পরিমানে মাছ চাষের জন্য এডভোকেট তার নিজ পুকুরে খনন কাজ শুরু করেন। গতকাল শনিবার দুপুরে জামপুর ইউনিয়নের পেরাব এলাকার কথিত ছাত্রলীগ নেতা মোঃ রিয়েল মোল্লা, ফয়সাল, সালাউদ্দিন, ফারুক, মোহাম্মদ আলীসহ ৮-১০ জনের একটি দল পুকুরের মাটি খনন কাজে বাধা দিয়ে ওই পুকুরের মাটি জোড়পূর্বক ইটভাটায় নেওয়ার চেষ্টা করে। এতে আইনজীবি বাঁধা দিলে কথিত ছাত্রলীগ নেতারা মাটির বদলে আইনজীবির কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় কথিত ছাত্রলীগ নেতা মোঃ রিয়েল মোল্লা, ফয়সাল আইনজীবিকে মারধর করে অকথ্য ভাষায় গালিগালাজ করে আইনজীবিকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলিবর্ষন করে। এ ঘটনায় রাতেই তালতলা তদন্ত কেন্দ্রকে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে কথিত ছাত্রলীগ নেতা রিয়েল ও ফয়সাল প্রথমে গুলি বর্ষণের কথা স্বীকার করলেও পরে অস্বীকার করে জানান, জমির মালিক আইনজীবি মিকাঈল বিএনপির নেতা তার পুকুরের মাটি আমরা কিনতে চেয়েছি কিন্তু কোন চাঁদা চাইনি।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান জানান, এ ঘটনায় আইনজীবি মিকাইল নামের এক ব্যক্তি একটি অভিযোগ দায়ের করেছেন। আমি কয়েকটি ডাকাতির ঘটনা নিয়ে ব্যস্ত থাকায় এখন এ ব্যাপারে কোন পদক্ষেপ নিতে পারছিনা। পরে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম জানান, এ বিষয়ে তিনি অবগত নন। এ রকম কোন ঘটনা ঘটলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution