• সন্ধ্যা ৬:২৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে তিন বাড়িতে ডাকাতি, ৮ জন আহত গ্রেপ্তার ১

সোনারগাঁয়ে তিন বাড়িতে ডাকাতি, ৮ জন আহত গ্রেপ্তার ১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ 

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ৮ জনকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে গেছে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে পরে ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায়য় ১ ডাকাতকে আটক করেছে এলাকাবাসী।

ক্ষতিগ্রস্থ ভবেশ চন্দ্র বিশ্বাস জানান, উপজেলার জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে শুক্রবার দিবাগত রাত  পৌনে তিনটার দিকে ১২-১৫ জনের একটি ডাকাত দল প্রথমে রাজিব চন্দ্র বিশ্বাসের বাড়িতে হানা দেয়। পরে ভবের চন্দ্র বিশ্বাস ও সুমন চন্দ্র বিশ্বাসের ঘরে প্রবেশ করে নগদ দুই লাখ টাকা, ৪ ভরি স্বর্ণলংকার, মোবাইলসেটসহ প্রয়োজনীয় আসবাবপত্র লুট করে নিয়ে যায়। যাওয়ার পথে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় ‍ওই গ্রামের লোকজন ঘুম থেকে জেগে যায়। এসময় প্রতিহতকালে শিউলী রানী, অজয় বিশ্বাস, শিল্পী রানী, অপু বিশ্বাস, দিগন্ত বিশ্বাস, শান্ত বিশ্বাস ও রাজিব চন্দ্র বিশ্বাস নামের ৮জনকে কুপিয়ে পালিয়ে যায়। এসময় দৌড় দিতে গিয়ে মিজান নামের এক ডাকাত গাছের সাথে আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়লে তাকে তালতলা ফাঁড়ি পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিজানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মিজান মাদারিপুর জেলার ডাসার থানার বাসিন্দা বলে জানা যায়।

এদিকে ডাকাতি শেষে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় অবিস্ফোরিত তিনটি ককটেল ফেলে যায়। পুলিশ ওই ককটেল গুলো উদ্ধার করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তালতলা ফাঁড়ির ইনচাজ আহসান উল্লাহ জানান, ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনায় মামলা গ্রহনের প্রস্তুতি চলছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution