• সকাল ৬:৫৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে বিএনপি প্রার্থীর প্রচারণায় ছাত্রলীগের হামলা, আহত-১৫

সোনারগাঁয়ে বিএনপি প্রার্থীর প্রচারণায় ছাত্রলীগের হামলা, আহত-১৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের বিএনপির মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের প্রচারণায় স্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১৫জন বিএনপি কর্মী আহত হয়েছে। সোমবার বিকালে জামপুর ইউনিয়নের মাঝেরচর ঈদগাহ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগের হামলায় আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নান গণসংযোগ করছিলেন। এসময় তিনি মাঝেরচর এলাকায় গণসংযোগকালে মাঝেরচর ঈদগাহ এলাকায় পৌছালে মহাজোট ও ছাত্রলীগ নেতাকর্মীরা মুখে কাপড় বেঁধে বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের সঙ্গে থাকা নেতাকর্মীদের উপর লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় বিএনপি নেতা ওসমান মেম্বার, ইয়ামিন মিয়া, যুবদল নেতা ইফতেখার হোসেন খোকন, শান্ত খাঁন, জেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য ইয়াসিন ভূঁইয়া, ছাত্রদল নেতা সানি, রাজসহ ১৫জন নেতাকর্মী আহত হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ইয়ামিন, ইফতেখার হোসেন খোকন ও সানি নামের ৩ জনের অবস্থা আশংকাজনক।

বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নান বলেন, সকাল থেকে জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করছিলাম। মাঝেরচর ঈদগাহ এলাকায় মহাজোট প্রার্থী খোকার সমর্থক ছাত্রলীগের কয়েকজন মোটরসাইকেলে এসে পেছন থেকে অতর্কিত হামলা চালিয়ে আমার ১৫জন নেতাকর্মীকে আহত করে। নির্বাচনে ধানের শীষের পক্ষে মানুষের ঢল দেখে ইর্ষাণিত হয়ে পরিকল্পিতভাবে হামলা করে।

তিনি আরো বলেন, প্রশাসন আমার সাথে বৈষম্যমূলক আচরণ করছেন। আমাদের প্রচারণায় মহাজোট প্রার্র্থীর লোকজন হামলা করছে এ বিষয়ে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। আমাদের জয় হামলা, মামলা দিয়ে ঠেকিয়ে রাখতে পারবে না।

সোনারগাঁ থানার ওসি তদন্ত সেলিম মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনার তদন্তে সহকারী রিটানিং কর্মকর্তা ও সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহিনুর ইসলাম ও ওসি মোরশেদ আলম ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি অতি গুরুত্বে সঙ্গে দেখা হবে।

এ ব্যাপারে সহকারী রিটানিং কর্মকর্তা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম জানান, ঘটনা শুনার পর ঘটনা তদন্তে পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution