• দুপুর ১:২৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় একই পরিবারের ৪ জন আহত

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় একই পরিবারের ৪ জন আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

 পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত কমলা বেগম বাদি হয়ে শনিবার সকালে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর কমলা বেগমের সঙ্গে একই গ্রামের মাদক ব্যবসায়ী কিরনের দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতার বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে শুক্রবার রাতে মাদক ব্যবসায়ী কিরনের নেতৃত্বে মেহেদি, শাহজামালসহ ৮-১০ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে কমলার বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার ভাই আনোয়ার হোসেনকে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাদের ডাক চিৎকার শুনে তার স্বামী আম্বর আলী ও আরেক ভাই ইকবাল হোসেন এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। এসময় এলাকার লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভিযুক্ত কিরণের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নেই। সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution