• রাত ৯:৩২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে রুবেল নামের এক মাদক ব্যবসায়ীর রসহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে মাদক ব্যবসায়ী রুবেলের লাশ মহজমপুর যুগিপাড়া এলাকার ইনফিনিটিভ ডাটা পাওয়ার লিমিটেড নামের একটি পরিত্যক্ত কারখানার ভেতর থেকে উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়েনা তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর উত্তর কাজি পাড়া গ্রামের আনোয়ার হোসেন ওরফে পুইক্কার ছেলে মো. রুবেল হোসেন (২৫) বৃহস্পতিবার রাতে তার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে শুক্রবার সকাল ৮ টার দিকে মহজমপুর যুগিপাড়া গ্রামের ইনফিনিটিভ ডাটা পাওয়ার লিমিটেড নামের একটি পরিত্যক্ত কারখানার ভেতর বাউন্ডারির পাশে লাশ পড়ে থাকতে দেখে ওই কারখানার নিরাপত্তাকর্মীরা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

রুবেলের পরিবারের অভিযোগ রুবেলকে পরিকল্পিতভাবে কে বা কাহারা হত্যা করে লাশ এখানে ফেলে গেছে। তারা রুবেল হত্যার সুষ্ট বিচার দাবি করেন।

এ ব্যাপারে এসআই মো. ফয়সাল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রুবেল এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ী বলে পরিচিত। রুবেলের নামে থানায় মাদক মামলা রয়েছে। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution