• রাত ৩:১৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী হত্যার ঘটনায় ৭ জনকে আসামী করে মামলা

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী হত্যার ঘটনায় ৭ জনকে আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: গতকাল শুক্রবার জামপুর ইউনিয়নে রুবেল নামের এক মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রুবেলের মা আনোয়ারা বেগম বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও ইনফিনিটি ডাটা পাওয়ার লিঃ এর মালিককে হুকুমের আসামী করে মামলাটি দায়ের করেন। গতকাল শুক্রবার রাতে মামলাটি রজু করে পুলিশ।

মামলায় রুবেলের মা আনোয়ারা উল্লেখ করেন, গত বৃহস্পতিবার রাতে তার ছেলে রুবেলকে অজ্ঞাত একজন ব্যক্তি ফোন করে বাহিরে ঢেকে নেন এরপর থেকে সে নিখোঁজ হয়। পরের দিন লোক মারফতে তিনি জানতে পারেন ইনফিনিটি ডাটা পাওয়ার লিমিডেট এর কোম্পানীর টিনের ভেড়ার নিচে তার ছেলের লাশ পড়ে আছে। এ সময় তিনি দেখতে পান তার ছেলে শরীরে বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে।

তিনি আরো উল্লেখ করেন, কিছুদিন ধরে ওই প্রতিষ্ঠানে কর্মচারী চাঁনমিয়া, মোজাম্মেল, আজম আলী, আলী আফজাল মাসুম, রমজান ও শরিফের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। এছাড়া কিছুদিন আগে ইনফিনিটি ডাটা পাওয়ার লিঃ কোম্পানীর থেকে কিছু ক্যাবল চুরি হয়। সেই ক্যাবল উদ্ধার এবং চোরের তথ্য দেওয়ার জন্য ইনফিনিটির মালিক দীলিপ চান্দুপাল রুবেলকে দায়িত্ব দেয়। এজন্য তাকে ১০ হাজার টাকা দেয়া হবে বলেও ঘোষনা দেওয়া হয়। রুবেল সেই চুরি যাওয়া সেই ক্যাবল উদ্ধার ও চোরের সন্ধান দিতে না পারায় চান্দুপালের সাথে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে চান্দুপালের নির্দেশে উক্ত আসামীরা রুবেলকে হত্যা করে লাশটি কোম্পানীর বেড়ার নিচে লুকিয়ে রাখে।

এদিকে, শুক্রবার সকালে পুলিশ রুবেলের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution