• দুপুর ১২:১০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে সিমেন্ট চুরিতে আওয়ামীলীগ নেতাদের নাম, আটক-৬

সোনারগাঁয়ে সিমেন্ট চুরিতে আওয়ামীলীগ নেতাদের নাম, আটক-৬

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-বাইপাস এক্সপ্রেস (এশিয়ান হাইওয়ে) সড়ক মেরামত ও সম্প্রসারণ কাজে ব্যবহৃত চোরাই দু’শতাধিক বস্তা প্রিমিয়ার পোর্ট ল্যান্ড সিমেন্ট উদ্ধার করেছেন তালতলা ফাঁড়ির পুলিশ। এ ঘটনার সাথে জরিত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে জামপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মিয়া হোসেনের ছেলে জাহাঙ্গীর (৪০), আওলাদ (৩৩), মীরেরটেক এলাকার নুর ইসলামের ছেলে দীন মোহাম্মদ (২৮), গুল ব´ের ছেলে সফিকুল ইসলাম (৩০), ফজলুল হকের ছেলে রফিকুল ইসলাম (৩০), বরিশালের হরিনাথপুর এলাকার খলিলুল রহমানের ছেলে আব্দুর রহমান (৪৮)। এ ঘটনায় কোম্পানির দায়িত্বে থাকা ম্যাটারিয়ালস ম্যানেজার চায়না বাসিন্দা মিঃ উইন (৩৫) বাদি হয়ে মামলা দায়েরর পর মঙ্গলবার সকালে গ্রেফতারকৃদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ঢাকা-বাইপাস এক্সপ্রেস (এশিয়ান হাইওয়ে) সড়ক মেরামত ও সম্প্রসারণ কাজে ব্যবহৃত সিমেন্ট চুরি করে আসছিল একটি চক্র। গতকাল সড়ক মেরামতের দায়িত্বে থাকা এক কর্মকর্তা চুরির বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ু’শতাধিক বস্তা প্রিমিয়ার পোর্ট ল্যান্ড সিমেন্ট উদ্ধার করে। এসময় ওই স্থান থেকে ৬জনকে আটক করে। আটককৃতদেও জিঞ্জেসাবাদে তারা জানান জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা গোলজার হোসেন, সেলিম, আল আমিন, শামীম, আঃ নুরসহ আরো ২/৩ জনের একটি দল এ চক্রের সাথে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়।

জানা যায়, ঢাকা-বাইপাস এক্সপ্রেস (এশিয়ান হাইওয়ে) সড়ক মেরামত ও সম্প্রসারণ কাজে ব্যবহৃত সিমেন্ট র্দীঘদিন ধরে আব্দুর নুর, গোলজার ও ডিস আলামিনের নেতৃত্বে পর্যায়ক্রমে প্রায় ২ হাজার বস্তা সিমেন্ট চুরি করে অন্যত্র বিক্রি করে দেন। সোমবার রাতে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাহ হোসেনের নেতৃত্বে এস আই মোশারফ হোসেনসহ একদল পুলিশ সদস্য পেচাইন গ্রামে আব্দুর নুরের নির্মাণাধীন বাড়িতে অভিযান চালিয়ে চোরাইকৃত ২৭ বস্তা সিমেন্ট উদ্ধার করা হয়। পরে মীরেরটেক বুলবুলের মার্কেট থেকে ২৩ বস্তা, মীরটেক বাজারের জাহাঙ্গীরের বসত ঘর হতে ৭০ বস্তাসহ প্রায় দু’শতাধিক চোরাই সিমেন্ট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কোম্পানির দায়িত্বে থাকা ম্যাটারিয়ালস ম্যানেজার চায়না বাসিন্দা মিঃ উইন (৩৫) বাদি হয়ে আব্দুর নুর, গোলজার ও ডিস আলামিনসহ ১১ জনের নাম উল্লেখ্য করে থানায় মামলা দায়ের করেছেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ বিল্লাহ হোসেন জানান, ঢাকা-বাইপাস এ´প্রেস (এশিয়ান হাইওয়ে) সড়ক মেরামত ও সম্প্রসারণ কাজে ব্যবহৃত সিমেন্ট র্দীঘদিন ধরে চুরি করে বিক্রি করছে একটি চক্র। এ ঘটনায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে এবং দুই শতাধিক সিমেন্ট উদ্ধার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution