• সকাল ৭:০৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় যেতে বাঁধা

সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় যেতে বাঁধা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বশিরগাঁও এলাকায় তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে সিয়াম নামের এক বখাটের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ধর্ষণ চেষ্টাকারী পলাতক রয়েছে। তবে স্থানীয়রা জানান, বিষয়টি গ্রাম্য মাতবররা মিমাংসা করার কথা বলে ওই ছাত্রীর পরিবারকে থানায় কোন অভিযোগ দিতে গ্রাম্য মাতাবররা চাপ প্রয়োগ করেছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী।

জানা গেছে, উপজেলার বশিরগাঁও এলাকায় তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে মঙ্গলবার বিকেলে সিয়াম নামের এক বখাটে খেলার কথা পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। পরে বখাটে সিয়াম ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এতে ছাত্রীটি তাকে বাঁধা দিলে এক পর্যায়ে বখাটে তাকে ধর্ষণে ব্যর্থ হয়। পরে ওই ছাত্রী বাড়িতে এসে বিষয়টি তার বাবা মাকে খুলে বললে তার বাবা মা গ্রাম্য মাতাব্বর নুরুল ইসলাম ও খবির উদ্দিনের কাছে বিচার দাবি করে। মাতাব্বর খবরউদ্দিন ও নুরুল ইসলাম ওই ছাত্রীর বাবা-মাকে বিষয়টি থানা পুলিশকে না জানাতে চাপ দেয় এবং ছাত্রীকে যখন বিয়ে দিবে তখন ছাত্রীর বিয়ের খরচ তারা বখাটের পরিবারের কাছ থেকে আদায় করে দিবে বলে প্রলোভন দেখায়। মাতাব্বদের প্রলোভন ছাত্রীর মা-বাবা না মানলে ছাত্রীর মা-বাবাকে থানায় যেতে বাঁধা প্রদান করে মতাবররা।

এ ব্যাপারে গ্রাম্য মাতাব্বর নুরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন, ধর্ষণের ঘটনায় বিচার নিয়ে আমার কাছে এসেছিল। আমি তাদের সঠিক বিচার পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলাম। তবে থানায় যেতে বাঁধা দেওয়ার বিষয়টি সত্য নয়।

এ ব্যাপারে জামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার আলেজান মিয়া জানান, ধর্ষণের ঘটনা আমি শুনেছি। সকালে উভয়পক্ষ আমার কাছে এসেছিল। আমি রাতে এসে বিষয়টি দেখবো বলে তাদের জানিয়েছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution