• সকাল ৭:৫৬ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

সোনারগাঁয়ে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে শেকের হাট চৌরাস্তা এলাকায় ৫শ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে মাতৃভূমি সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো.আসাদুজ্জামান সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়য়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বিশেষ অতিথি ছিলেন, আব্দুলাহ আল মামুন, দৈনিক সমকালের সোনারগাঁ প্রতিনিধি ও মাতৃভূমি সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন রতন, জামপুর ইউনিয়ন পরিষদের সদস্য বকুল ভূইয়া, ফাইজুল ইসলাম খোকন ভূঁইয়া ও ডা. মামুন ভূইয়া।

এসময় উপস্থিত ছিলেন, নাসিরউদ্দিন, মামুন ভূইয়া, ফারুকুল ইসলাম শাহিন, জহিরুল ইসলাম,নাঈম সরদার,জাকির হোসেন,কাজী অপু ও আলমগীর হোসেন প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution