• বিকাল ৩:৪৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার

সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজীপাড়া এলাকা থেকে নিখোঁজ অটো চালক মো. আলম (৩২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) সকালে রূপগঞ্জ এলাকার ভুলতা পাওয়ার হাউজ সংলগ্ন গাবতলী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সোনারগাঁ তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গত মঙ্গলবার দুপুর ২টার দিকে জামপুর উত্তর কাজীপাড়া গ্রামের আমিন মিয়ার ছেলে মো. আলম তার ব্যাটারী চালিত অটো রিক্সাটি যাত্রী পরিবহনের জন্য বাড়ী থেকে বের হয়ে সন্ধ্যার দিকে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পর তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে বুধবার আলমের বাবা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। আজ সকালে কে বা কাহারা তার পরিবারকে জানায় রূপগঞ্জ উপজেলার শুরু ও সোনারগাঁ উপজেলার শেষ প্রান্ত ভুলতা পাওয়ার হাউজ এলাকায় রাস্তার পাশে একটি হাত-পা বাঁধা ও চোখ উঠানো লাশ পড়ে আছে। খবর পেয়ে আলমের পরিবার সেখানে গিয়ে আলমের লাশ নিশ্চিত করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, গত ২মাস আগেও আড়াইহাজার উপজেলায় সোনারগাঁয়ের এক অটো চালকের হাত-পা বাধা চোখ উঠানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। দুটি লাশের হত্যা ও অটো ছিনতাইয়ে ঘটনা দেখে মনে হচ্ছে একই চক্র কৌশলে অটো ভাড়া নিয়ে চালককে একই কায়দায় হত্যা করে অটো রিক্সটি ছিনতাই করে নিয়ে যাচ্ছে। চক্রটি যেহেতু সোনারগাঁয়ে প্রবেশ করে অটোগুলো ভাড়ায় নিয়ে যাচ্ছে তাদের ধরতে আমরা কিছু কৌশল অবলম্বন করছি। আশা করি খুব তারাতারি তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে পারবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution