• সকাল ৮:০৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদলের হুসিয়ারী

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদলের হুসিয়ারী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আমরা মুসলমান, আমরা মসজিদে গিয়ে নামায পড়ি, আমাদের বাবা, ছেলে আত্মীয় স্বজন সবাই ইসামের পথে চলি, অথচ এ সমাজের স্বাধীনতা বিরোধীরা আওয়ামীলীগকে প্রশ্ন বিদ্ধ করতে চায়। এ স্বাধীনতা বিরোধীরাই যুদ্ধের সময় আমার সুন্দরী মা বোনকে পাক হানাদার বাহিনীর হাতে তুলে দিয়ে ছিল ইজ্জত লন্টন করার জন্য। আজ সেই ধর্ম ব্যবসায়ীদের কাজ থেকে সর্তক থাকতে হবে। স্বাধীনতার পর আওয়ামীলীগ সরকারের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই ইসলামী ফাউন্ডেশন তৈরী করেছিলেন, ওআইসি সম্মেলনে বাংলাদেশের নাম লিখিয়েছিলেন, তুরাগ নদীর তীরে ইজতেমার ব্যবস্থা করেছিলেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি মাদ্রাসার অনুমতি দিয়েছেন ইমামদের ভাল চাকরীর ব্যবস্থা করেছেন। অথচ দেখেন বড় বড় মুসলিম দেশ ইরাক তুরস্ক, ও মিশরের মতো দেশে গিয়ে দেখবেন প্রতিছবি নির্মাণ করা হয়েছে স্মৃতির জন্য মূর্তি পুজার জন্য নয়। আমাদের প্রিয় নবীজি কখনো ধর্ম নিয়ে বাড়াবাড়ি করেন নাই। তিনি কি কখনো কি বলেছেন হিন্দুকে জবাই করে, তিনি কি বলেছেন খ্রীষ্টানদের কতর করো যে বৌদ্ধ তাকে মেরে ফেলো। রাসুল (সা.) বলেছেন যে মানুষকে ভালবাসে আল্লাহ তালা তাকে ভালবাসেন। তাহলে কেন আপনারা এসব বিভ্রান্ত ছড়াতে ছান। তাই বলছি ধর্ম ব্যবসায়ীরা ভালো হয়ে যান। বাড়াবাড়ি করবেন না তাহলে অহিংস আন্দোলন শুরু করবো। আমাদের ধাক্কায় যদি বঙ্গোপসাগরে পড়ে যান সেই দোষ আমাদের নয়। সোনারগাঁ থেকে আপনাদের হুসিয়ারী দিয়ে যাচ্ছে পালানোর পথ পাবেন না। তাই বলছি এখনো সময় আছে ভালো হয়ে যান। মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্ষ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতবাদে বিক্ষোভ ও জনসভায় এসব কথা বলেন।

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্ষ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতবাদে বিক্ষোভ ও জনসভায় এসব কথা বলেন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যার ডা. রব, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ন আহবায়ক ডা: আতিকুল্লা, পিরোজপুর ইউপি সদস্য মমতাজ বেগম, সেলিম রেজা, মোশারফ হোসেন, কবির মিয়া, মুক্তিযোদ্ধ ফজলুল হক, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, শাহাবুদ্দিন, মাসুম বিল্লাল, আলমচাঁন, আবু হানিফ, কামাল হোসেনসহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution