• রাত ১০:২৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
ইউপি সদস্য ও তার ছেলেদের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন

ইউপি সদস্য ও তার ছেলেদের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন

Logo


রুহুল আমিন: নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও তার ছেলেদের অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে গণমিছিল ও মানববন্ধন করেছে স্থানীয়রা। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী রাস্তায় এ গণমিছিল ও মানববন্ধন করে তারা।

জানা যায়, কিছুদিন পূর্বে এক অটোচালককে অপহরণ করে মারধর করে মনির মেম্বারের ছেলে ও তার সহযোগিরা। এ হামলার জের ধরেই চকবাজারে মনির মেম্বার ও অটোচালক গ্রুপদের মাঝে এক সংঘর্ষ সৃষ্টি হয়। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এ নিয়ে থানায় মামলাও হয়েছে।

মানববন্ধনে নোয়াগাঁও ইউনিয়ন আ.লীগের সভাপতি শহিদুল্লাহ সরকার বলেন, মনির ও তার পরিবারের লোকজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে ডাকাতিসহ থানায় বিভিন্ন মামলাও রয়েছে। তাদের বাড়ি রাস্তার সাথে হওয়ার সুবাধে তারা গাড়ি থেকে চাঁদা নেই। কেউ দিতে না চাইলে তার উপর তারা অমানবিক অত্যাচার করে। তাদের অত্যাচারে স্থানীয়রা অতিষ্ঠ।

তিনি আরও বলেন, কিছুদিন পূর্বে এক অটোচালক চাঁদা না দেওয়ায় তাকে অপহরণ করে তারা। পরে তাকে হত্যার উদ্দেশ্য মারতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এতে সে গুরুতর আহত হয়। এখনো সে চিকিৎসাধীন রয়েছে। অথচ মনির মেম্বার থানায় আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে। এমনকি পুলিশ এ মামলায় নিরপরাধ ব্যক্তিদেরও গ্রেফতার করছে বলে তিনি অভিযোগ করেন।

স্থানীয়রা জানায়, মনির মেম্বার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ কাজে যে বাঁধা হয়ে দাঁড়ায় তাকে তারা বিভিন্ন হুমকি ও মারধর করে। তারা আরও বলেন, এখন আবার তারা বিভিন্ন গাড়ি থেকেও চাঁদাবাজি করছে। এতে গাড়ির চালক থেকে শুরু করে আমরা অতিষ্ঠ। আমরা তার বিচার চাই।

তবে, মনির মেম্বারের স্ত্রী সব অভিযোগ অস্বীকার করে বলেন, শহিদুল্লাহ সরকার হুকুমেই তার জামাইকে মারধর করে দুর্বৃত্তরা। এখন তারা পরিকিল্পিতভাবে নাটক সাজানোর চেষ্টা করছে। তিনি ইউপি চেয়ারম্যান সামসুকে দায়ী করে বলেন, তিনি ইচ্ছা করলে এ হামলা হতো না। তার জন্যই এ হামলা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বু আলম সুমন বলেন, মনির মেম্বারের উপর অমানবিকভাবে মারধর করা হয়েছে। এ মামলায় যাদের আসামি করা হয়েছে কেবলমাত্র তাদেরকেই আমরা গ্রেফতার করছি। এতে যারা জড়িত নয় আমরা তাদের গ্রেফতার করছি না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution