• সকাল ১০:৪৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
জমি সংক্রান্ত বিরোধে তিনজনকে কুপিয়ে জখম

জমি সংক্রান্ত বিরোধে তিনজনকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বিলপাড় বাড়ির সিমানা নিয়ে নারী সহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুুুরচর বিলপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করা  হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর বিলপাড়  গ্রামের চলাচলের একটি জমি নিয়ে একই এলাকার মো, আব্দুল আউয়ালের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার আব্দুল আউয়াল তার নিজস্ব জমিতে ফলজ গাছ রোপনের জন্য মাটি খুঁড়তে যায়। এ সময় আলী আহমদের পক্ষের লোকজন আ. আইয়ালকে কাজ করতে বাধা দেয় এবং অশালীন ভাষায় গাল মন্দ করে। এ সময় দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু  হয়। এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল আউয়ালের লোকজনের উপর আলী আহম্মদের ছেলে আতাবুর, আবু সিদ্দিক সোলমান, আলী হোেেসন, মোসাম্মদ, মাসুদ, মাসুম ও হাওয়া বেগমসহ ৭/৮জনের বাহিনী শাবল, লাঠিসোঁটা, দা,বঁটি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মারাত্বক জখম করে। এদের মধ্যে রাশিদা আশংঙ্কা আবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় আবদুল হাই বাদী হয়ে সোমবার সন্ধায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্তের মাধ্যমে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution