• বিকাল ৪:০১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবু হানিফার গণসংযোগ

নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবু হানিফার গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু হানিফ ভুঁইয়ার উদ্যােগে গণসংযোগ করেন ও শোডাউন বের করেন।

৮ অক্টোবর শুক্রবার বিকেলে নোয়াগাঁও ইউনিয়নের চৌরাপাড়া হতে শুরু করে, পরমেশ্বদী, ভিটিপাড়া, লক্ষীপরদী গৌড়িপাড়া, বিষনাদী, নোয়াগাঁও স্টান, ধন্দিবাজার, লাধুরচর চড়পাড়া হয়ে শেষ হয় উক্ত গণসংযোগ ও শোডাউন। এ সময় কয়েকশ মোটরসাইকেল নিয়ে ও শত শত নেতাকর্মী নিয়ে পুরো ইউনিয়ন ঘুরে বেড়ায় গণসংযোগ চালিয়ে যায়। ও নির্বাচনী প্রচার প্রচারনা করে যান।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী আবু হানিফ জানায়, শেখ হাসিনার নেতৃত্বে নোয়াগাঁও ইউনিয়নে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। জনগণের দোয়া অএ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি ও ইউপি নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে স্থানে গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছি। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে তুলন।

আমি যদি নৌকা প্রতীক নিয়ে আসতে পারি তাহলে আপনাদের ভোটে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব ও অএ ইউনিয়নকে একটি মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এবং সাধারণ জনগণের পাশে যেন সব সময় থাকতে পারি আজ কয়েকশ নেতাকর্মী ও এলাকার সাধারণ জনগণ সাথে নিয়ে ইউনিয়নের বিভিন্ন স্হানে গণসংযোগ চালিয়েছি। উক্ত গণসংযোগে নেতাকর্মী ও জনগণের উপস্থিততে জনসমুদ্রে পরিনত হয়। তিনি আরো বলেন ইউনিয়নে রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করে যাব

উক্ত গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু হানিফ, সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক ভুঁইয়া, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মকবুল হোসেন, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি এইচ এম আসাদুজ্জামান, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক বাবু, নোয়াগাঁও ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনউদ্দীন ভুঁইয়া, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম, ও ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাএলীগ সহ অংগ সংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution