• বিকাল ৫:৫৯ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
শফিকুল ইসলাম মাষ্টারের উদ্যোগে দু:স্তদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরন

শফিকুল ইসলাম মাষ্টারের উদ্যোগে দু:স্তদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সদস্য ও সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম মাষ্টারের উদ্যোগে ৪ শতাধিক দু:স্ত ও অসহায়দের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

আজজ শুক্রবার সকালে নোয়াগাঁও ইউনিয়নের লাদুরচর গ্রামে তার নিজ বাড়িতে এই কম্বলগুলো বিতরন করা হয়। এসময় নোয়াগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য জহিরুল ইসলাম উপস্থিত থেকে এই কম্বলগুলো বিতরন করা হয়।

কম্বল বিতরনকালে শফিকুল ইসলাম মাস্টার জানান, প্রতি বছরের ন্যায় আমাদের সমাজের গরীব মানুষের শীতের দিনে কষ্টের কথা মনে করে আমি আমার পক্ষ থেকে কিছু করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এবারও ৪ শতাধিক গরীব মানুষের মাঝে কিছু কম্বল বিতরন করেছি। তিনি আরো জানান, শীতে আমাদের দেশে অনেক মানুষ কষ্ট করে। শীতের রাতে তারা একটি গরম কাপড়ের জন্য ঘুমাতে পারে না। আমাদের সমাজে যারা বিত্তবান আছেন তারা যদি স্ব স্ব স্থানে থেকে এসব মানুষকে একটি করে কম্বল বিতরন করেন তাহলে কোন গরীব মানুষ শীতে কষ্ট করতে হবে না।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution