• সকাল ৭:০৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

সোনারগাঁয়ে ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

Logo


নিউজসোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ  সোনারগাঁয়ে গত বুধবার সকালে নোয়াগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ভৌমিক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতিসহ ৬ জনকে সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে যখম করেছেন। এ ঘটনার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বৃহস্পতিবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

বেলা ১১টার দিকে ভৌমিক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় এলাকার কয়েক শ নারী-পুরুষ প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। এ সময় প্রতিবাদকারীরা হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচার দাবি করেন।

যে কারনে মানববন্ধন:
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত বুধবার সকালে নেহাল উদ্দিন মেম্বারসহ তার লোকজন বাড়িতে ফেরার পথে রফিকের বাড়ির সামনে পূর্বপরিকল্পিত ভাবে পাচানীপাড়া চৌরাপাড়া এলাকায় বাবুলের নেতৃত্বে আউয়ার, আশিক, মিজান, এছাক, সিরাজ, আল-আমিন, আলমগীর, দাউদ, রিপন, হারুন, মোজাম্মেল, কালাই চাঁন ও মুসা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইউপি সদস্য নেহাল উদ্দিন ( ৪৩) , সিরাজ (৫০), আমিন উদ্দিন মেম্বার (৫০), জহিরুল (৪০), কায়েস (১৭), শাহিন ও তানবির হোসেন রুবেলের পথরোধ করে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ব্যক্তিরা বলেন, বাবুলের নেতৃত্বে তার পালিত সন্ত্রাসীরা হামলা চালিয়ে ইউ’পি সদস্য নেহাল উদ্দিন মেম্বারসহ ৬ জনকে কুপিয়ে যখম করেছে। পুলিশ বুধবার রাতে প্রধান আসামি বাবুলকে গ্রেপ্তার করে ছেড়ে দিয়েছে । আমরা দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে জানাই ।

ইউপি চেয়ারম্যান যা বললেন: 
ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউসুফ দেওয়ান বলেন, হামলার ঘটনাটি আমি শুনেছি। তবে ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার জন্য চেষ্টা করা হচ্ছে।

মুঠোফোন বন্ধ থাকায় এ ব্যাপারে বাবুলের বক্তব্য জানা সম্ভব হয়নি।

পুলিশের বক্তব্য: 
সোনারগাঁ থানার সাব-ইন্সেপেক্টর আমিনুল ইসলাম জানান, উভয় পক্ষে দুই জনকে গ্রেপ্তার করেছিলাম। স্থানীয়ভাবে মীমাংসার শর্তে রাতেই আটকদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution