• রাত ১১:১০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে কাঠমিস্ত্রীকে পিটিয়ে আহত করেছে ইউপি চেয়ারম্যান

সোনারগাঁয়ে কাঠমিস্ত্রীকে পিটিয়ে আহত করেছে ইউপি চেয়ারম্যান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের বিরুদ্ধে কবির হোসেন নামের এক কাঠ মিস্ত্রিকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ প্ওয়া গেছে। আহত কাঠমিস্ত্রীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়েছে।

২২ মে বুধবার বিকেলে পরমেশ্বদী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মৃত আব্দুল মতিন মোল্লার ছেলে কাঠ মিস্ত্রি কবির হোসেন সরকারী ১ একর ৮ শতাংশ জমি লিজ নিয়ে ভোগ দখল করে আসছে। সম্প্রতি ওই লিজকৃত জমি চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে লিজ বাতিল করে তার আত্মীয় কাউসারের নামে লিজ নবায়ন করে নেয়। ওই লিজকৃত জমিতে একটি পুকুর রয়েছে। লিজ বাতিলের আগে পুকুরে কাঠ মিস্ত্রি কবির হোসেন রুই, কাতলা, তেলাপিয়া, শিং ও কই মাছ চাষ করে।

সোনারগাঁ উপজেলা ভূমি কার্যালয় কবির হোসেনের পক্ষে ওই চাষকৃত মাছ ধরার জন্য রায় প্রদান করে। এ বিষয়টি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান জানতে পেরে সন্ত্রাসী আনোয়ার মেম্বারের নেতৃত্বে ১০-১৫জনের একটি দল ওই পুকুর থেকে মাছ ধরে নিয়ে যাচ্ছিল। পরে কবির হোসেন সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাছ ধরা বন্ধ করে দেয়। এতে চেয়ারম্যান কবির হোসেনের উপর ক্ষিপ্ত হয়। পরে ঘটনাস্থলে এসে কবির হোসেনকে পেয়ে পিটিয়ে আহত করে। কাঠ মিন্ত্রি কবিরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত কাঠমিস্ত্রি কবির হোসেনের ছোট ভাই আওলাদ হোসেন জানান, দীর্ঘ ৫৫ ধরে সরকারের কাছ থেকে লিজহ নিয়ে বিরোধকৃত সম্পত্তি আমরা ভোগ দখল করে আসছি। সম্প্রতি নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের চোখ পড়ে ওই জমির দিকে। চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে আমাদের লিজ বাতিল করে তার আত্মীয় কাউসারের নামে লিজ নিয়ে নেয়। ওই জমির পাশের একটি পুকুরে আমাদের চাষকৃত মাছ ধরে নেওয়ার জন্য প্রশাসন আমাদের পক্ষে রায় দেন। তাছাড়া আমরা চেয়ারম্যানের লিজ বাতিলের জন্য আদালতে একটি মামলা দায়ের করেছি। মামলা থাকার পরও চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী আনোয়ার মেম্বারের নেতৃত্বে আমাদের মাছ ধরে নিয়ে যাচ্ছিল। পুলিশ নিয়ে আসার কারনে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান নিজ হাতে আমার ভাইকে পিটিয়ে আহত করে।

অভিযুক্ত নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের সাথে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে বলেন,একটি লিজকৃত জমি নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ চলছে। এ ঝগড়া বিবাদ মিমাংসার জন্য একটু শাসন করেছি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়টি মৌখিকভাবে শুনেছি। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution