• দুপুর ১২:০৯ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে ট্রাক চাপায় এক নারীর মৃত্যু

সোনারগাঁয়ে ট্রাক চাপায় এক নারীর মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় ফাঁকা রাস্তায় ট্রাক চাপায় পারভীন বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছে। রোববার সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও গাড়ীর চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিহত পারভীন বেগম উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজিপাড়া (জুমাবাড়ি) গ্রামের মহিউদ্দিনের স্ত্রী।

এলাকাবাসী জানায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া গ্রামে নিহত পারভীন বেগম তার জ্যা’কে নিয়ে রোববার সকালে তার ছেলের বউকে পাশ্ববর্তী চরপাড়া যাওয়ার পথে চরপাড়া দৌলত হাজীর বাড়ির সামনে বারদী থেকে ঢাকাগামী একটি গ্যাস সিলেন্ডার বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩৬৪০১) পারভীন আক্তারকে চাপা দেয়। এসময় এলাকাবাসী পারভীন আক্তারকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। ঘটনার পর এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনার পর বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংসার আশ্বাসে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution