• রাত ১১:১৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে বিএনপি বাঁচাতে বিক্ষোভ মিছিল

সোনারগাঁয়ে বিএনপি বাঁচাতে বিক্ষোভ মিছিল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে বাঁচাতে বিক্ষোভ মিছিল করেছে মান্নান মোশারফের কমিটি থেকে বাদ পড়া নেতাকর্মীর সমর্থকরা। বৃহস্পতিবার বিকেলে নোয়াগাঁও লাদুরচর এলাকায় বিএনপির নেতাকর্মীরা নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির ব্যানারে বিক্ষোভ মিছিলটি করেন।

জানা গেছে, গত মাসের ২৫ জানুয়ারী থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষনার পর পরই এই কমিটি থেকে বিএনপির একটি অংশ আহবায়ক কমিটির বিরুদ্ধে অবস্থান নেয়। তারা আজহারুল ইসলাম মান্নান ও মোশারফকে বয়কট করে পাল্টাপাল্টি অবস্থান নেয়। তারা অভিযোগ করেন, নারায়ণগঞ্জের জেলা নেতারা অর্থের বিনিময়ে মান্নান ও মোশারফকে দিয়ে কমিটি ঘোষনা করেছেন। এতে দলের অনেক ত্যাগী নেতারা বাদ পড়েছেন। আবার ইউনিয়ন কমিটি গঠনের সময়ও তারা স্বজন প্রীতি করছেন। তাদের নিজস্ব লোক ও চাটুকারদের দলে ঠুকিয়ে বিএনপির ত্যাগী নেতাদের বাদ দিচ্ছেন। এতে করে দল সাংগঠনিক ভাবে দূর্বল হয়ে যাচ্ছে। আমরা চাই ইউনিয়ন কমিটিগুলো ভেঙ্গে নতুন করে ত্যাগী নেতাদের নিয়ে কমিটি গঠন হোক। এসময় তারা নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির নেতাদের নিয়ে কথা বলতে গিয়ে বলেন,  মান্নান-মোশারফ নোয়াগাঁয়ের মজিবুর রহমান ভূইয়া, নুর মিয়া মেম্বার, হাজী সাইফুল ইসলাম সহ নিবেদিত প্রান নেতাদের বাদ দিয়ে এবং যোগ্য নেতাদের যথাযথ মূল্যায়ন না করে সোনারগাঁ থানা এবং ইউনিয়ন কমিটি গঠন করেছেন। সেজন্য তারা প্রতিবাদ জানিয়ে বিএনপি বাঁচাও আন্দোলনে নেমেছেন।বিক্ষোভ মিছিলের ব্যানারে তারা লিখেন বালু লেবার মান্নান ও সংস্কার পন্থী আওয়ামীলীগের দালাল বিএনপি খেকো মোশারফকে বিএনপিতে চাইনা। মিছিলে তারা  ঝাড়ু প্রদর্শন, জুতা প্রদর্শন শেষে বিতর্কিত এই দুই নেতার পুস্থলিকা দাহ্য করে। এসময় তৃনমুলের কর্মীরা অবিলম্বে সোনারগাঁ থানা বিএনপি এবং নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত করে যোগ্য নেতাদের দিয়ে কমিটি গঠনের দাবি জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution