• সকাল ৮:১৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
পৌরসভা নির্বাচনে জেলার সিদ্ধান্ত মোতাবেক আমরা ঐক্যবদ্ধ..ইঞ্জিনিয়ার মাসুম

পৌরসভা নির্বাচনে জেলার সিদ্ধান্ত মোতাবেক আমরা ঐক্যবদ্ধ..ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজলোর পিরোজপুর ইউনয়িন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলছেনে, দলরে ব্যক্তির মধ্যে মতের বিরোধ থাকলে পারে কিন্তু দলরে মধ্যে কোন কোন্দল নেই। আমরা র্ধমকে বিশ্বাস করি কন্তিু ধর্ম নিয়ে রাজনীতি করা যাবে না। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কওমি মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন। কিন্ত এর আগে জামায়াত বিএনপি তিনবার ক্ষমতায় ছিল তারা কিন্তু কওমি মাদ্রাসাকে স্বীকৃতি দেননি। আমরা ধর্মের জন্য কাজ করছি শেখ হাসিনা ইসলামের জন্য কাজ করছে। আজ ব্যক্তহীন ভাষায় বলতে চাই্ কোন ষড়যন্ত্র করে কাজ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়নগঞ্জ জেলা কমিটি যে সিদ্ধান্ত আমাদের দিবেন সে সিদ্বান্ত মোতাবেক আমরা কাজ করবো। সামনে যে নির্বাচন রয়েছে সে নির্বাচনে আমরা জেলা আওয়ামীলীগের নির্দেশ মোতাবেক কাজ করবো। তিনি ধর্র্ম সর্ম্পকে বলেন, বিএনপি জামায়েত হেফাজত ইসলামকে নিয়ে যে ষড়যন্ত্র করছে সেটা মেনে নেয়া যায় না। ধর্ম ধর্মের জায়গায় থাকবে রাজনীতি রাজনীতির জায়গায় থাকবে। ধর্ম আর রাজনীতিকে এক সাথে মিলানো যাবে না। আমরা মুসলমান আমাদের ধর্ম নিয়ে অনেক আঘাত দেয়া হয়েছে তখন ধমীয় দলগুলো কোথায় ছিল, যুদ্ধের সময় পাকিস্থানীরা যখন মা বোনদের ধর্ষণ করেছিল তখন ইসলামী দলগুলো কোথায় ছিল। যখন এ দেশ বিক্রি করতে চেয়েছিল তখন তারা কোথায় ছিল। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই বাংলাদেশ আওয়ামীলীগ ইসলাম ধর্মকে নিয়ে কাজ করছে, বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন তৈরী করেছিল। তাই কোন ষড়যন্ত্রে কান না দিয়ে দলের জন্য এক্য বন্ধ হয়ে কাজ করবো।মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্ষ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতবাদে বিক্ষোভ ও জনসভায় এসব কথা বলেন।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো: বাদল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যার ডা. রব, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ন আহবায়ক ডা: আতিকুল্লা, পিরোজপুর ইউপি সদস্য মমতাজ বেগম, সেলিম রেজা, মোশারফ হোসেন, কবির মিয়া, মুক্তিযোদ্ধ ফজলুল হক, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, শাহাবুদ্দিন, মাসুম বিল্লাল, আলমচাঁন, আবু হানিফ, কামাল হোসেনসহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution