• সকাল ৯:৫১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে স্বজনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে স্বজনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন ঈদুল ফেতরকে সামনে রেখে নিজস্ব তাহবিল থেকে করোনা কালীন সময়ে কর্মহীন হয়ে পড়া প্রায় তিন শতাধিক স্বজনদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আজ (৮ মে) শনিবার সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে স্বজনদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল, পোলাও চাল, চিনি, সেমাই, দুধ ও তেল। এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, সব সময়ই আমি অসহায় দ্ররিদ্র মানুষের মাঝে আমার সামর্থ্য ।অনুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দেই। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও পিরোজপুরবাসীর পাশে ছিলাম। চেয়ারম্যান হওয়ার পর এটাকে নিজের দায়িত্ব মনে করে সবার পাশে থাকার চেষ্টা করছি। আপনার মিডিয়ারা জানেন করোনা শুরু হওয়ার পর থেকে আমি বিভিন্ন ভাবে অসহায় মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। সামনে ঈদ আসছে আমি আনন্দ করবো আর আমার ইউনিয়ন ও আমার গরীব স্বজনরা না খেয়ে থাকবে সেটা হতে পারে না। সে উপলব্ধি থেকে আজ থেকে আমার ঈদ সামগ্রী বিতরণ শুরু চলবে আগামী ২৮ রমজান পর্যন্ত। তিনি আরো বলেন, যতদিন সামর্থ থাকবে ততদিন পযন্ত আমি সবার পাশে থেকে সহযোগিতা করে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ মোল্লা যুগ্ন আহবায়ক ডাঃ আতিকউল্লাহ ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং পিরোজপুর ইউনিয়ন ত্রাণ কমিটি সদস্যরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution