• দুপুর ১২:৪৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা

উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজকে এমপিও ভুক্ত করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্যকে লিয়াকত হোসেন খোকাকে সংবর্ধনা দেয়া হয়। বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানটির মাঠে এ সংবর্ধনা দেয়াা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা বলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যে পরিমান উন্নয়ন করেছেন বিগত দিনে এ উন্নয়ন অন্য কোন চেয়ারম্যান উন্নয়ন করতে পারিনি আর  এ উন্নয়নের জন্য আগামী নিবাচনে সে পুনরায় পিরোজপুরের চেয়ারম্যান হবেন। এসময় এমপি খোকা মাসুমকে ছোট ভাই উল্লেখ করে বলেন আমি মাসুমের এ উন্নয়নের সাথে ছিলাম আগামীতেও সাথে থাকবে। আপনারা শুধু আপনার চেয়ারম্যানকে বলবেন আমি তার মাধ্যমে সকল উন্নয়ন আপনাদের এলাকায় করে দিব। এ জন্য মাসুমকে আপনারা সহযোগিতা করবেন। কারন এখানে যত উন্নয়ন হবে সে উন্নয়নের ভাগিদারও আপনারা হবেন।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠানটির সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, তদন্ত ওসি শরীফ আহমেদ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ মোল্লা, যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ আতিক উল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাবেক ইউপি সদস্য আলী আকবর, ইউপি সদস্য সেলিম মিয়া, আলমগীর কবির, সেলিম রেজা ও উম্মে সালমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবুু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, কবির হোসেন, আলামিন, আবু হানিফা, হাজী আলম চাঁন ও প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মনিরুজ্জামানসহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution