• সকাল ৬:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
করোনা আতঙ্কে মধ্যেও পিরোজপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

করোনা আতঙ্কে মধ্যেও পিরোজপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা প্রাদূর্ভাবের ফলে বেকার অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। গরীব ও অসহায়দের বর্তমান পরিস্থিতি চিন্তা করে চারদিকে প্রাণঘাতি করোনার ভয়কে জয় করে কিছুটা আতঙ্কের মধ্যেই চাল বিতরণ করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও ভিজিএফ এর চালের ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ।

আজ (৭ এপ্রিল) মঙ্গলবার সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম চাল বিতরণ উদ্ধোধন করেন।

পিরোজপুর ভিজিএফ এর চালের ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বলেন, শেখ হাসিনা নির্দেশে করোনা ভাইরাসকে উপেক্ষা করে আল্লাহর রহমতে আমি পিরোজপুর ইউনিয়নের হত দ্রারিদের মাঝে সুন্দর ও সুষ্টুভাবে চাল বিতরণের কাজটি করছি।

এসময় ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, দেশের ক্রান্তিলগ্মে আমরা প্রদানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা সংক্রমনের ভয়কে উপেক্ষা করে অসহায় পরিবারের মাঝে ১০ টাকা কেজি ধরে চাল বিতরণ করছি। পিরোজপুরবাসী যাতে খাদ্যভাবে না থাকে সেজন্য চেষ্টা করে যাচ্ছি। আমি আমার ব্যক্তিগগ ও সরকারী উদ্যোগে অসহায় মানুষের পাশে আছি এবং যতদিন দেশের পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত ত্রাণ সমাগ্রী বিতরণ অব্যাহত থাকবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution