• রাত ৪:০৯ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
কোন ব্যক্তি নয় ধানের শীষকে বিজয়ী করতে হবে…আজহারুল ইসলাম মান্নান

কোন ব্যক্তি নয় ধানের শীষকে বিজয়ী করতে হবে…আজহারুল ইসলাম মান্নান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের পক্ষে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল উপজেলা পিরোজপুর ইউনিয়নের সকল নেতাকর্মীকে নিয়ে তার এ সম্মেলন অনুষ্ঠিত হয়। পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আজহারুল ইসলাম মান্নান।

এসময় আজহারুল ইসলাম মান্নান বলেছেন, আপনাদের অনেক ত্যাগের ফলে আজ আমাকে কেন্দ্র মনোনয়ন দিয়েছে। আমি আপনাদের এ ত্যাগে কথা ভুলবো না। আপনার যদি ত্যাগ না করতেন তাহলে আজ হয়তো আমি এ জায়গায় পৌচ্ছতে পারতাম না। কেন্দ্রীয় নেতারা আমাকে মনোনয়ন দিয়ে যে সম্মান দেখিয়ে আমি নির্বাচিত হলে আপনাদেরও সেই সম্মান দিবো। আজ আমরা একে অপরের ভেদাভেদ ভুলে কোন ব্যক্তি নয় ধানের শীষকে নির্বাচিত করে আমাদের নেত্রী খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। তাহলেই আমরা গনতন্ত্রের বিজয় নিশ্চিত করতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution