• দুপুর ২:৩৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় পিরোজপুর ইউপি যুবলীগের ক্ষোভ

খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় পিরোজপুর ইউপি যুবলীগের ক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃতিকারী খুনি অবঃ ক্যাপ্টেন মাজেদকে সোনারগাঁ উপজেলার শম্ভুপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে তার শশুরবাড়ির পারিবারিক কবরস্থানে গতকাল রাতে গোপনীয়তার সহিত আইনশৃঙ্খরা বাহিনীর পাহারায় দাফন করা হয়। বঙ্গবন্ধুর খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় ক্ষোভ প্রকাশ করেছেন পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন।

জাকির হোসেন জানান, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের খুনি মাজেদ সারা বাংলার কলঙ্ক। সে জাতির জনককে হত্যা করে এদেশকে কলঙ্কিত করেছে। সেই কুখ্যাত কলঙ্কিত খুনিকে সোনারগাঁয়ে দাফন করা হয়েছে তা শুনে আমরা অবাক হয়েছি। সোনারগাঁয়ে মতো একটি পবিত্র ভুমিতে মাজেদের মত খুনিকে দাফন করে সোনারগাঁকে কলঙ্কিত করেছে। যা সারা জীবনের জন্য সোনারগাঁবাসী তা বয়ে বেড়াবে। আমরা সোনারগাঁকে কলঙ্কমুক্ত করতে প্রশাসনকে অনুরোধ করবো তার লাশ এখান থেকে তুলে বনজঙ্গলে দাফন করা হওক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution