• রাত ১১:২১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের ত্রান ও নগদ অর্থ থেকে বাদ পড়েননি ভিক্ষুকরাও

চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের ত্রান ও নগদ অর্থ থেকে বাদ পড়েননি ভিক্ষুকরাও

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের প্রায় ৮ হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনায়ার মাসুদুর রহমান মাসুম। তিনি ইউপি সদস্য ও উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীর সমন্বয়ে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সমাজের অসহায়দের পাশাপাশি প্রতিবন্দী, হিজড়া ও বেদে সম্প্রদায়কেও ত্রান দিয়েছেন চেয়ারম্যান মাসুম। বাদ ছিল শুধু ভিক্ষুক। যারা বাড়ি বাড়ি গিয়ে ভিক্ষা করেন। ত্রান বিতরণকারীরা অসহায়দের ত্রান বিতরন করলেও সমাজে অবহেলিত ছিল ভিক্ষুরা। সেই ভিক্ষুকদের কথা চিন্তা করে শুক্রবার বিকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে দেড় শতাধিক ভিক্ষুকের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে চাল, ডাল, তেল, আলু, লবন ও আটাসহ নগদ ১০০ টাকা বিতরণ করেন।

সোনারগাঁসহ আশপাশের উপজেলা থেকে আসা ভিক্ষুকরা জানান, আমাদের কেউ এভাবে খাবার তুলে দেয় না। সবাই একমুঠো, দুইমুঠো চাল ও দুইটাকা পাঁচটাকা করে দেয়। আজ যে পরিমান খাবার পেয়েছি তাতে করে দশদিন চলে যাবে।

এ ব্যাপারে মাসুদুর রহমান বলেন, দুঃসময়ে সমর্থ অনুযায়ী বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি মানুষের দায়িত্ব। গত দুইদিনে সোনারগাঁ উপজেলায় প্রায় ২ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দিতে পেরেছি। শুরু থেকে এ পর্যন্ত প্রায় ১৫ হাজার প্যাকেট বিতরণ করেছি। দোয়া করবেন আমৃত্যু যেন ‘শুভ কাজে সবার পাশে’ থাকতে পারি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution