• রাত ১১:৫২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে ফল উপহার

চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে ফল উপহার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের পাশে থেকে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের হাতকে শক্তিশালী ও হাতে হাত রেখে কাজ করে অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেয়ায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের সদস্য ও সচিবকে পুষ্টিকর খাবার উপহার দিয়ে তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন মাসুদুর রহমান মাসুম।

 শনিবার সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এসব পুষ্টিকর খাবার উপহার দেন। পরে দুপুরের দিকে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসে ইউপি সদস্য, সচিবের হাতে পুষ্টিকর খাবার উপহার দেন।

পুষ্টিকর খাবারের মধ্যে রয়েছে,  আপেল, মাল্টা, নাশপাতি, আঙ্গুর, কলা, আনারস, তরমুজ, লেবু ও খেজুর ।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামীগের যুগ্ম আহবায়ক বলেন, করেনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি করেনা ঝুঁকির মধ্যে রয়েছেন ষাটোর্ধ লোক। আমরা যারা  বয়স্ক রয়েছি তারা পুষ্টিকর খাবারের মাধ্যমে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করবে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বৈশ্বিক মহামারি করোনা কালে আমার ইউনিয়নের আওয়ামীলীগ ও প্রতিটি ইউপি সদস্য ও সচিব জীবনের ঝুঁকি নিয়ে আমার দেয়া খাবার সামগ্রী প্রতিটি অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন। এজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সেই কৃতজ্ঞতার বহিঃ প্রকাশ হিসেবে ও রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে তাদেরকে কৃতজ্ঞাস্বরূপ পুষ্টিকর খাবার  ফল উপহার দিয়েছি।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution