• সকাল ১০:৪২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
পাওয়ার স্ট্রেশন গজারিয়ায়, বালু ভরাট সোনারগাঁয়ের সরকারী জমিতে 

পাওয়ার স্ট্রেশন গজারিয়ায়, বালু ভরাট সোনারগাঁয়ের সরকারী জমিতে 

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার চরবেতাকি এলাকায় পাওয়ার স্ট্রেশন নির্মানের নামে সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চল এলাকার সরকারী জমিতে বালু ভরাটের অভিযোগ উঠেছে আনলিমা পেট্রালিয়াম লিমিটেড নামের একটি বেসরকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে।

জানা গেছে, মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় চরবেতাগি এলাকায় একটি পাওয়ার স্ট্রেশন নির্মানের জন্য সরকারের কাজ থেকে জমি লিজ পান আনলিমা পেট্রালিয়াম লিমিটেড। প্রতিষ্টানটি তার লিজকৃত গজারিয়া চরবেতাগি এলাকায় বালু ভরাট না করে সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের চররমজান সোনাউল্লাহ মৌজার মেঘনা নদী ঘেষে ১৩ একর সরকারী জমি দখল করে বালু ভরাট শুরু করছে।

প্রতিষ্ঠানটি পক্ষ মের্সাস শাহাজালাল ট্রেডিং কোং নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান সোমবার সকাল থেকে সরকারী জমিতে বালু ভরাটের শুরু করে।

সরেজমিনে সোমবার দুুপুরে চররমজান সোনাউল্লাহ মৌজা ঘুরে দেখা গেছে, সকাল থেকে চারটি শক্তিশালী ড্রেজার দিয়ে বালু ফেলছে  মের্সাস শাহাজালাল ট্রেডিং কোং নামের একটি বালু ভরাট ঠিকাদারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি তাদের লিজকৃত সম্পতি গজারিয়া চরবেতাগি এলাকায় বালু না ফেলে মেঘনা নদীর শাখা নদীর এপার সোনারগাঁ উপজেলার পিরোজপুর চররমজার সোনাউল্লাহ মৌজার মেঘনা পাওয়ার স্ট্রেশনের সরকারী নিচু সরকারী জমিতে বালু ভরাট করছে।

এ ব্যাপারে বালু ভরাটের ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক শাহাজালাল জানান, আনলিমা পেট্রালিয়াম লিমিটেড একটি পাওয়ার স্ট্রেশন তৈরী করার জন্য এ জায়গাটি সরকারের কাছ থেকে লিজ এনেছে। আনলিমা কোম্পানীর পক্ষে তাদের লিজকৃত জমিতে আমরা বালু ভরাট করছি।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, বালু ভরাটের ব্যাপারটি আমি জানতাম না। সরকারী সম্পতিতে কাউকে বালু ভরাট করতে দেওয়া হবে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution