• সকাল ৮:২৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
প্রতাপনগর ও কাদিরগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদে দোয়া

প্রতাপনগর ও কাদিরগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদে দোয়া

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ উপজেলার মেঘনা শিল্পাঞ্চলের প্রতাপনগর ও কাদিরগঞ্জ রিয়াজুন জান্নাত কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ এর নির্মান কাজ শুরু হয়েছে। মসজিদের ৪০% কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। ৩ কোটি টাকা ব্যয়ে এ ঈদগাহ মসজিদটি নির্মান করা হচ্ছে। এর মধ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম অনুদান হিসেবে প্রদান করবেন ৮০ লাখ টাকা। মসজিদটির নির্মান কাজ উপলক্ষে প্রতাপনগর ও কাদিরগঞ্জ মুসল্লিদের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ ২৫ ডিসেম্বর) বুধবার দুপুরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা, হাজী শহিদুল্লাহ, জয়নাল মেম্বার, আলী আকবর মেম্বার, মুক্তিযোদ্ধা ফজলুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা মাসুদ বিল্লাহ, শাহাবুদ্দিন, মেঘনা শ্রমিকলীগ নেতা তাজুল ইসলাম, আল আমিন প্রধান প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution