• রাত ১১:৪৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ নভেম্বর সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের ইউপি নির্বাচন। নির্বাচনকে ঘিরে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামীলীগ, জাতীয়পার্টি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীর ৩৪জন চেয়ারম্যান প্রার্থী। আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন।উপজেলার প্রতিটি ইউনিয়নে একাধিক চেয়ারম্যান প্রার্থী থাকলেও পিরোজপুর ইউনিয়নে আলামিন নামের এক ব্যক্তি মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিস। তবে তিনি কোন দলের পক্ষে নয় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে পিরোজপুরবাসী জানিয়েছেন আল আমিন নামের কোন ব্যক্তিকে তারা চেনেন না। তিনি সম্ভবত শখের বসে পরিচিতির জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অবশেষে তার মনোনয়নপত্র বাতিল ঘোষনা করে নির্বাচন কমিশন। ফলে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হোন ইঞ্জিনিয়ার মাসুম।

বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সাথে নারীসহ আরো কয়েকজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেনও অবশেষে তাদের কেউ মনোনয়নপত্র জমা দেননি।

এদিকে, পিরোজপুর বাসীর চান ইঞ্জিনিয়ার মাসুম পুনরায় পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হোক। তারা জানান, পিরোজপুর তথা সোনারগাঁয়ে একজনই মানুষ আছেন যিনি মানবতার সেবায়য় নিজেকে বিলিয়ে দিয়েছেন। বিশেষ করে বৈশ্বিক মহামারী করোনাকালে সবাই যখন নিজের প্রাণ বাঁচাতে ঘর থেকে বাহির হননি তখন ইঞ্জিনিয়ার মাসুমই একজন ব্যক্তি যিনি নিজের ও তার পরিবারের জীবনের মায়া ত্যাগ করে পিরোজপুর ইউনিয়নসহ পুরো সোনারগাঁবাসীর মুখে খাবার তুলে দিয়েছেন। দিয়েছেন করোনাকালীন সময়ে করোনা সুরক্ষা সামগ্রী। শুধু করোনাকালে নয় তিনি অনুদান দিয়েছেন মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায়। যার কাছে গেলে কেউ খালি হাতে ফেলেন না। সেই দানবীর মানুষটাকে সবাই পিরোজপুরের চেয়ারম্যান হিসেবে পুনরায় পেতে চান সেজন্য যারাই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাদের সবাই অবশেষে প্রত্যাহার করেছেন। তারা আসা করেন কাল মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের আগেই ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বিনা প্রতিদ্বন্ধিতায় পিরোজপুরের চেয়ারম্যান নির্বাচিত হবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution