• সন্ধ্যা ৭:০৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ভুর্তুকি দিয়ে সরকারী ত্রাণ বিতরণ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের

ভুর্তুকি দিয়ে সরকারী ত্রাণ বিতরণ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সরকারের দেয়া ত্রান সামগ্রীর সাথে ভুর্তুকি দিয়ে সরকারী ত্রাণ বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলিগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আজ সকাল থেকে এসব ত্রান অসহায় মানুষের মাঝে বিতরণ করেছে।

জানাগেছে, করোনা প্রাদূর্ভাবের কারনে বেকার হয়ে পড়া অসহায় সাধারণ মানুষের খাদ্য নিরাপত্তা বিধান করতে সরকারের পক্ষ থেকে প্রথম দিকে প্রতিটি ইউনিয়নে ৬০ প্যাকেটে ৫ চাল ২ কেজি আলু সরবরাহ করে। যা একটি ইউনিয়নের তুলনায় খুবই সামান্য। এদিকে গত ২ দিন আগে আবার উপজেলা থেকে ১০ কেজি চাল ও ২ কেজি আলু দিয়ে ৫ শত খাবার প্যাকেট সরবরাহ করে একটি ইউনিয়নের তুলায় প্রয়োজনের তুলনায় সামান্য। পরে ইঞ্জিনিয়ার মাসুম সে ত্রানের সাথে ১ কেজি ময়দা, ১ কেজি লবন ও পিয়াজ প্যাকেট করে তা অসহায়দের মাঝে বিতরন করেন।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, সরকারের দেয়া অসহায়দের মাঝে বিতরনের জন্য প্রথম দিকে ৬০ প্যাকেট ত্রান পেয়েছিলাম এবার ৫ শত প্যাকেট ১০ কেজি চাল ও ২ কেজি আলু পেয়েছি। যা আমার ইউনিয়নে খুবই সামান্য। সেজন্য সে প্যাকেটের সাথে নিজস্ব অর্থায়ানে লবন, ময়দা ও পিয়াজ সাথে দিয়ে অসহায়দের মাঝে বিতরণ করছি। এছাড়া আমার নিজ উদ্যোগে পিরোজপুর ইউনিয়নে ১৫ শত প্যাকেট খাবার বিতরন করছি। সেখানে চাল, ডাল, আলু, তেল দেয়া হয়েছে এবং উপজেলা বিভিন্ন ইউনিয়নের ৮ হাজার পরিবারকে দেয়ার জন্য  খাদ্য সামগ্রী প্যাকেট করা হয়েছে। এভাবে পর্যায়ক্রমে আরো ত্রাণ সামগ্রী দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, আলমগীর হোসেন, মোশরাফ হোসেন, মমতাজ মেম্বার, আওয়ামী যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সস্পাদক আবু সাইদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution