• সকাল ১০:০৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
মীম আবাসিক বোডিংয়ে র‌্যাবের অভিযান নারীসহ আটক-২, কনডম ও ইয়াবা উদ্ধার

মীম আবাসিক বোডিংয়ে র‌্যাবের অভিযান নারীসহ আটক-২, কনডম ও ইয়াবা উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থিত মীম আবাসিক বোডিং অভিযান চালিয়েছে র‌্যাব-১১ একটি দল। এসময় ১ নারীসহ ২ ব্যক্তিকে আটক ও ১ বস্তা কনডম ও ১শত ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে নারীটিকে মানবিব কারণে ছেড়ে দেয়া হয়।

লাকাবাসী জানান, উপজেলার পিরোজপুর বাস বাসষ্ট্যান্ড এলাকায় তাজু মোল্লার মোল্লা মার্কেটের সুগন্ধা রেস্টুরেন্টের ২ তলায় অবস্থিত মীম আবাসিক বোডিং দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকালাপ চালিয়ে আসছে। এ অভিযোগের ভিত্তিতে ২ বার থানা পুলিশ অভিযান চালিয়ে কয়েকজন খদ্দেরসহ কয়েকজন মহিলাকে আটক করেছিল। তারপরও মীম আবাসিক বোডিং তাদের অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। রবিবার সন্ধ্যা ৬টার  দিকে র‌্যাব-১১ একটি দল মীম আবাসিক বোডিংয়ে অভিযান চালায়।

র‌্যাব-১১ এএসপি জসিম উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুরবাসষ্ট্যান্ড এলাকায় মোল্লা মার্কেটের ২ত তলায় মীম আবাসিক বোডিংয়ে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকালাপ চালিয়ে আসছিল। এছাড়া আবাসিক বোডিংয়ে নামে এখানে ইয়াবা পাইকারী বিক্রিসহ অন্যান্য মাদক ব্যবসা পরিচালনা কের আসছিল একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী। সেই সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় বোডিংটিতে অভিযান চালিয়ে রোস্তম (২৫) ও আলাল (৩০) নামের ২জনকে আটক করা হয়। এসময় বোডিংটির ভেতর থেকে ১ বস্তা কনডম ও ১শত পিছ ইয়াবা উদ্ধার করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution