• রাত ৯:০৯ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত
রোলারে ওড়না চুল পেচিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু

রোলারে ওড়না চুল পেচিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পাঞ্চলে কাজ করার সময় রোলারের মধ্যে ওড়না ও চুল পেচিয়ে রিতা (১৫) নামের এক গার্মেন্টকর্মীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্ত ছাড়াই পুলিশ লাশ পরিবারের কাছে হস্থান্তর করে।

জানাগেছে, উপজেলা পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের এম এম গার্মেন্টে রিতা ও তার মা রোলার সেকশনে হেলপার কাজ করতো। প্রতিদিনের ন্যায় শুক্রবারও রিতা কাজে যোগদান করে কাজ করছিল। বেলা ১১টার দিকে হঠাৎ তার পরিহিত ওড়না রোলারের ভেতর ঢুকে গিয়ে রোলারের মধ্যে পড়ে যায়। পরে তার মাথার চুলও রোলারের ভেতর ঢুকে গেলে তার মাথা, ও হাত থেতলে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ রিতার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবারের সিদ্ধান্ত মোতাবেক ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রিতা রংপুর জেলার কাউনিয়া থানার পঞ্চগরম গ্রামের রিয়াজউদ্দিনের মেয়ে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক জুবায়ের মৃধা জানান, গার্মেন্টকর্মীর মৃত্যুর ঘটনায় তার পরিবার কোন মামলা করবে না বলে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution