• বিকাল ৪:৫৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি ভিজিএফ চাল বিতরনে ইঞ্চিনিয়ার মাসুম

শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি ভিজিএফ চাল বিতরনে ইঞ্চিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়হ ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার পিতার সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছে। সেজন্য তিনি দেশের অব্যাহত উন্নয়নের সাথে দারিদ্র জনগোষ্টির আর্থ সামজিক উন্নয়নের লক্ষ্যে দ্রারিদের মাঝে বিনা মুল্যে চাল বিতরন শুরু করেছেন। তিনি নির্বাচনের ইশতেহারে বলেছিলেন আওয়ামীলীগ ক্ষমতায় গেলে এ দেশের মানুষকে ১০ টাকা কেজিতে চাল খাওয়াবেন সে ইশতেহার বাস্তবায়নে তিনি শতভাগ সফল হয়েছেন। আমরা আমাদের প্রধানমন্ত্রী ও আমাদের দলের সভাপতি শেখ হাসিনার দেয়া ভিজিএফ এর চাল দ্রারিদ্র পরিবারগুলোর মাঝে বিতরন শুরু করেছি। রোববার সকালে পিরোজপুর ইউনিয়ন কার্যালয়ে পিরোজপুর গ্রামীণ দুঃস্থ মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ট্যাগ কর্মকর্তা ও একাডেমিক সুপার ভাইজার কাজল পাল, পিরোজপুর ইউনিয়নের ইউপি সদস্য মমতাজ বেগম, আলমগীর, মোশারফ, কবির মেম্বারসহ অন্যান্য ইউপি সদস্যরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution