• দুপুর ১:৪৮ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে যুবককে হত্যার চেষ্টার অভিযোগ

সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে যুবককে হত্যার চেষ্টার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় কবির হোসেন (৪৮) নামে এক ইলেকট্রিশিয়ানকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্য আদম বেপারী সৈয়দ মজিবুর রহমান এবং তার দুই ছেলে সন্ত্রাসী দিদার হোসেন, শ্যামল মিয়া ও তার ভাতিজা কসাই জামির হোসেনের বিরুদ্ধে।

গত রবিবার রাতে মঙ্গলেরগাঁও এলাকায় হাজী আলাউদ্দিন সাহেবের নির্মাণাধীন হাসপাতাল ভবনের সামনে এঘটনা ঘটে। এসময় ইলেকট্রিশিয়ান কবির হোসেনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত কবির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় কবির হোসেন নিজে বাদী হয়ে গতকাল সোমবার সকালে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহারে বাদী কবির হোসেন উল্লেখ করেন, বিগত ৯ মাস পূর্বে তার ছেলে রায়হান মিয়াসহ টিপু মিয়া এবং ওমর ফারুক নামে ৩ জনকে এক সঙ্গে সৌদি আরব পাঠায় সাবেক ইউপি সদস্য আদম বেপারী সৈয়দ মজিবুর রহমান। সৌদি আরবে যাওয়ার পর থেকে তার ছেলে রায়হান বিভিন্ন সময় ফোন করে তাকে জানায় তার কোন বৈধ কাগজপত্র, মালিক ও আকামা নেই। সেই জন্য সে কোন কাজ কর্ম করতে না পেরে অন্যের আ¯্রতিা হয়ে অনাহারে, অর্ধাহারে বিদেশের মাটিতে নিধারুন কষ্টে দিন যাপন করছে। ছেলেকে বৈধ ভাবে কাগজপত্র করে দেওয়ার জন্য ও কাজ কর্মের বিষয়ে একটু তদবির করার জন্য সাবেক ইউপি সদস্য আদম বেপারী সৈয়দ মজিবুর রহমানকে বারবার অনুরোধ করা সত্ত্বেও সে আমাকে বিভিন্ন সময় নানা ভাবে প্রাণ নাশের হুমকি প্রদান করে থাকেন। এরই জের ধরে গত রবিবার রাত সাড়ে ১০ টা সময় পূর্ব পরিকল্পিত ভাবে সৈয়দ মজিবুর রহমান ও তার সহযোগি দুই ছেলে সন্ত্রাসী দিদার হোসেন, শ্যামল মিয়া ও তার ভাতিজা কসাই জামির হোসেন মিলে দেশীয় অস্ত্র চাকু ছোড়া, লোহার সাবল ও চাপাতি দিয়ে তাকে হত্যার চেষ্টা করে। এসময় ইলেকট্রিশিয়ান কবির হোসেনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত কবির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে ভর্তি করেন।

স্থানীয় মঙ্গলেরগাঁও এলাকাবাসীর অভিযোগ, সাবেক ইউপি সদস্য ও আদম বেপারী সৈয়দ মজিবুর রহমান প্রায় ৩০ বছর যাবৎ বিদেশে লোক পাঠানো আদম ব্যবসার সঙ্গে জড়িত। তার প্রতারনার শিকার হয়ে অনেকেই বিদেশ যেতে না পেরে ভিটে মাটি বিক্রি করে একেবারেই নিঃস্ব হয়ে পথে বসেছেন। চাঁন্দের চক এলাকার আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তি জানান, তার ছেলে রোহান মিয়াকে বিদেশ পাঠানোর কথা বলে দুই বছর পূর্বে মজিবুর রহমান টাকা নিয়েছে। সে আমাদেরকে কিছু ভূয়া বিষার কাগজ পত্র দিয়ে দিনের পর দিন প্রতারনা করছে। এখন সে আমার ছেলেকে বিদেশও পাঠায় না এবং আমাদের টাকা পয়সাও দেয় না। দুধঘাটা এলাকার আবুল হোসেন ভূইয়া জানান, আমার ছেলে জনি মিয়াকে গত এক বছর পূর্বে সৌদি আরব পাঠায় আদম বেপারী সৈয়দ মজিবুর রহমান। আমার ছেলে বিদেশের মাটিতে বৈধ কাগজপত্র ও আকামা না পাওয়ায় সে ঠিক মত কাজ কর্ম করতে পারছেনা। অন্যের আ¯্রয়ে থেকে খেয়ে না খেয়ে অনেক কষ্টের মাঝে দিন কাটাচ্ছে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, হত্যা চেষ্টার ঘটনায় কবির হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution