• সকাল ৭:২৫ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
রাজধানী থেকে কক্সবাজার মাদক নিয়ে যাওয়ার সময় সোনারগাঁয়ে আটক ৪ জন

রাজধানী থেকে কক্সবাজার মাদক নিয়ে যাওয়ার সময় সোনারগাঁয়ে আটক ৪ জন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: রাজধানী থেকে বক্সবাজার যাওয়ার পথে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলা মেঘনা এলাকা থেকে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে  ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

আজ নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‍্যাব-১১ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১১’র অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা। এর আগে, গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে তাদেরকে গ্রেফতার করে র‍্যাব।

 

 

 

গ্রেফতারকৃতরা হলেন- মো. আমজাদ হোসেন (২৮), মো. ওয়াসিম (২৭), মো. সুজন (২৪) এবং মো. আলাল (২৪)। এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।সংবাদ সম্মেলনে র‍্যাব-১১’র অধিনায়ক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা জানায়, গ্রেফতারকৃত আসামি মো. আমজাদ হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন আইলাতুলি এলাকার মৃত আ. গনির ছেলে, মো. ওয়াসিম শেরপুর জেলার সদর থানাধীন দুছরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে, মো. সুজন ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন রানীগঞ্জ বাজার এলাকার মো. মজিদের ছেলে এবং অপর আসামি মো. আলাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামিরা পরম্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে জব্দকৃত বিয়ায় ও বিদেশী মদ নিয়ে নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক উক্ত মাদক ব্যবসায়ীদের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা ঘাট এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution