• দুপুর ১২:৪৭ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ের নিখোঁজ অটোচালক ভুট্টোকে বন্দর থেকে অচেতন অবস্থায় উদ্ধার

সোনারগাঁয়ের নিখোঁজ অটোচালক ভুট্টোকে বন্দর থেকে অচেতন অবস্থায় উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টি ফোর ডট কম: গতকাল রবিবার রাতে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা থেকে নিখোঁজ অটোরিকশা চালক মোহাম্মদ হানিফ ওরফে ভূট্রোকে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ২০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে‌।

নিখোঁজ অটোচালক মোঃ হামিদ মিয়ার স্বজন মোহাম্মদ কাদির জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলের গাঁও গ্রামের মোহাম্মদ হামিদ মিয়া প্রতিদিনের নয় গতকাল রবিবার সকালে কয়েক দিন আগে কেনা অটোরিকশা নিয়ে বাড়ি থেকে রাস্তায় বের হয়। সর্বশেষ রাত আটটার দিকে পিরোজপুর ইউনিয়নের বটতলা বাজারে দেখা যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর তার স্বজনরা দুদিন ধরে বিভিন্ন তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে লোক মারফত জানতে পারে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে একজন অজ্ঞাত অচেতন ব্যক্তি কে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আমি হাসপাতালে গিয়ে তার পরিচয় সনাক্ত করি। পরে হাসপাতাল কর্তৃপক্ষ কে জিজ্ঞেস করে জানতে পারি আজ সকালে নিখোঁজ অটো চালক হামিদকে বন্দর অটো স্ট্যান্ডে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে কয়েকজন ব্যক্তি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা অটোটি ভাড়া নিয়ে তাকে অচেতন করে তার অটোটি ছিনতাই করে তাকে বন্দর স্টান্ডে ফেলে গেছে।

এ ঘটনায় তার পরিবার থেকে থানায় কোন অভিযোগ দায়ের করেননি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution