• সকাল ৯:৪৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে মোবাইল ফোনে বিয়ে: বছর না ঘুরতেই স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধুর পলায়ন

সোনারগাঁয়ে মোবাইল ফোনে বিয়ে: বছর না ঘুরতেই স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধুর পলায়ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মোবাইলে প্রবাসী ছেলের সাথে বিয়ের এক বছরের মাথায় সাদিয়া নামের এক গৃহবধূ ৮ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় গৃহবধূর শাশুড়ি নার্গিস আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিষয়ে নারগিছ বেগমকে জিজ্ঞাসা করলে তিনি জানান, উপজেলা পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের সৌদি প্রবাসী ছেলে হৃদয়ের সাথে ১ বছর আগে নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন ত্রিবেনীখাল এলাকার আশাবুদ্দিনের মেয়ে সাদিয়া আক্তার (১৯) দিয়ে দেন। স্বামী মুক্তার হোসেন ছেলে সহ সৌদি প্রবাসী হওয়ায় বাসায় তিনি একাই থাকেন। তাই বিয়ের পর থেকে গৃহবধূর সাদিয়া দীর্ঘদিনের পুরাতন প্রেমিকের সাথে কথাবার্তা মেলামেশা করতো। দীর্ঘদিন যাবত পুত্রবধুর এমন কান্ডের কথা সাদিয়ার বাবা আশাবুদ্দিন ও মা ডলি আক্তারকে জানিয়ে মেয়ের মধ্যে কোন পরিবর্তন না আসায় পরিবারে অশান্তির সৃষ্টি হয়। আজ ২০ শে জানুয়ারি সোমবার সকালে আমি জরুরি কাজে বাড়ি থেকে বাইরে গেলে সাদিয়া বাড়ির লকার থেকে ১৫ ভরি স্বর্ণ ও নগদ ৭০ হাজার টাকা নিয়ে পুরাতন প্রেমিকের কাছে চলে যায়। পুত্রবধুকে তার বাপের বাড়ি সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে তার বাপের বাড়িতে গেলে সেখানে দেখতে পান। তার বাবা ও অন্যান্যদের বাড়ি থেকে স্বর্ণ, নগদ টাকাসহ অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে আসার কথা জিজ্ঞেস করলে তারা অসংলগ্ন কথা বলে এবং নারী নির্যাতন মামলা দেয়ার হুমকি দেয়।

এদিকে অভিযোগের তদন্তকারী অফিসার সোনারগাঁ থানার এসআই সলিমুল হক জানান, অভিযোগের বিষয়ে শুনেছি, এখনও হাতে পাইনি। তবে পেলে শীঘ্রই তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution