• বিকাল ৩:৫২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে অসহায় ও দুস্থদের পরিবারের মাঝে চাল বিতরণ

সোনারগাঁয়ে অসহায় ও দুস্থদের পরিবারের মাঝে চাল বিতরণ

Logo


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ভিজিএফ চাউল বিতরণ করা হয়।

রবিবার সকালে উপজেলার পিরোজপুর এলাকায় ভিজিএফ চাউল বিতরণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ২০৮ টি পরিবারের মাঝে ভিজিএফ-এর ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পিরোজপুর ইউনিয়নে সচিব সুমন, ইউপি মহিলা সদস্য পলি আক্তার, রুনা আক্তার, জাকিয়া সুলতানাসহ অন্যান্য ইউপি সদস্যরা।

ভিজিএফের চাল বিতরণকালে ইঞ্জিনিয়ার মাসদুর রহমান মাসুম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এ উপহার পাঠিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। সামনের দিনগুলোতেও আপনাদের জন্য আবারও প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেব ইনশা আল্লাহ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution