• দুপুর ১:২৩ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা, বাড়িঘর ভাংচুর

সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা, বাড়িঘর ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে বাড়ী ঘর ভাংচুর করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের শাহ জালালের ছেলে শাকিলের সঙ্গে একই গ্রামের তারা মিয়ার ছেলে শহীদুলের শুক্রবার ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে তারা মিয়ার নেতৃত্বে তার ছেলে জাকারিয়া, মোজাম্মেল সহ ৫/৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে শাহ জালালের বাড়িতে প্রবেশ করে শাকিলকে না পেয়ে তার পিতা শাহ জালালের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ছুটে এসে শাহ জালালকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শাহ জালালের চাচা ইব্রাহিম মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত শাহ জালাল জানান, আমার ছেলের সঙ্গে তারা মিয়ার ছেলের ক্রিকেট খেলা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে আমাকে পিটিয়ে আহত করে বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution