• রাত ১০:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী আটক

সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে রনি (৪৫) ও আওলাদ হোসেন (৪৫) নামের দুই যুবককে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। শনিবার সকালে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় একটি সিএনজিতে চালক ও যাত্রীবেসে যাত্রীর কাছ থেকে মোবাইল ও অর্থ ছিনিয়ে নেওয়ার অভিযোগে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোর্পদ করে।

এলাকাবাসীর বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই পঙ্কজ দাস জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে আফসানা (৩০) নামের এক নারী তার দুই সন্তান নিয়ে একটি সিএনজিতে উঠেন। এরমধ্যে সিএনজিতে আগে থেকে এক পুরুষ যাত্রী বসা ছিল। উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায়

আসা মাত্র সিএনজিতে থাকা পুরুষ যাত্রীটি ছুরি দিয়ে আফসানাকে হাতে আঘাত করে নারীযাত্রীর কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ওই নারীর চিৎকারে পাশ দিয়ে যাত্রীবাহি নাফ বাস যাওয়ার সময় সিএনজিকে আটক করে পুরুষ যাত্রী ও চালককে নামিয়ে গণপিটুনী দিয়ে ৯৯৯ ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুই যুবককে গ্রেফতার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা আহত অবস্থায় দুই যুবককে আটক করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution