• বিকাল ৪:১৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ডাকাতদের অস্ত্রের আঘাতে এক ব্যক্তির মৃত্যু

সোনারগাঁয়ে ডাকাতদের অস্ত্রের আঘাতে এক ব্যক্তির মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকায় ডাকাতদের ধরালো অস্ত্রের আঘাতে এক ট্রাক মালিকের ছোট ভাই তোতা মিয়ার মৃত্যু হয়েছে। গত সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাক মালিক জাহাঙ্গীর আলম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ট্রাক মালিক জাহাঙ্গীর মিয়া মামলার এজাহারে উল্লেখ করেন, গত ২১ এপ্রিল রোববার রাতে চট্টগ্রাম থেকে মাল বোঝাই করে চুয়াঢাঙ্গার উদ্দেশ্যে রওনা দেয়। ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকায় পৌচ্ছলে ট্রাক (ঢাকা-মেট্টো-ট-১১-০১৮৯) থামিয়ে প্রাকৃতির ঢাকে আমরার ছোট ভাই তোতা মিয়া নিচে নামে। এসময় কয়েকজন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ট্রাক ড্রাইভার আসাদুজ্জামানের উপর হামলা চালায়। এসময় তার কাছ থেকে মোবাইল, ব্যবহৃত কাপড় ও ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আমার ভাই তোতামিয়া (৩৬) ডাকাতদের বাধা দিয়ে ডাকাতরা ছুড়ি দিয়ে তাকে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরনে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ খবর সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ট্রাক মালিক বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution