• রাত ১:৪৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৫

সোনারগাঁয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৫

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের পাচানি গ্রামে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপের লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ও একটি আওয়ামী লীগের অফিস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় এলাকাবাসী জানায়, পিরোজপুর ইউনিয়নের খাসেরগাঁও এলাকার হযরত আলীর ছেলে আওয়ামীগ নেতা জলিল ও মাসুদের সাথে পাশ্ববর্তী এলাকার কুদ্দুস মিয়ার সাথে তুুুুচ্ছ ঘটনা নিয়ে তর্ক হয়। এর জের ধরে জলিলের লোকজন কুদ্দুসকে তাকে মারধর করে। এ ঘটনার পর আহত কুদ্দুস মিয়া লোকজন স্থানীয় মেম্বার জাহাঙ্গীর ও মনির মেম্বারের লোকজন মাসুদ রানা এবং জলিলকে মারধর করে তার অফিস ভাংচুর করে।  খবর পেয়ে জলিলের লোকজন মনির মেম্বার ও জাহাঙ্গীর মেম্বারের লোকজনের সাথে সংর্ঘষে জড়িয়ে পড়ে। সংর্ঘষে আওয়ামীলীগের অফিসসহ কয়েকটি বাড়িঘর ভাংচুর করা হয়। এতে জলিল, মনির মেম্বার, মাসুদ, কুুুুুুদ্দুস ও জলিলসহ ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহত জাতীয় পার্টির নেতা মনির মেম্বার ও জাহাঙ্গীর মেম্বার বলেন, আমাদের বিরুদ্ধে এর আগেও মাসুদ রানা মিথ্যা মামলা করে হয়রানী করতেছে। একজন অসহায় মানুষকে কেনো মারধর করলো এটা জিজ্ঞেস করাতে আজ তারা আমাদের উপরে হামলা চালিয়ে উল্টো আমাদের মিথ্যে মামলায় ফাঁসাতে পায়তারা করছে।

এ বিষয়ে অভিযুক্ত জলিল তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। বলেন মনির ও জাহাঙ্গীর মেম্বার আমার অফিস ও বাড়িঘর ভাংচৃর করেছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, উপজেলার পাচানী এলাকায় মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution