• বিকাল ৪:২৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে দুটি ফেইজবুক আইডির বিরুদ্ধে অভিযোগ

সোনারগাঁয়ে দুটি ফেইজবুক আইডির বিরুদ্ধে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভুয়া আইডি খুলে সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের বিরুদ্ধে অপত্তিকর ছবি ও বিভিন্ন প্রকার ষ্ট্রেটাস দিয়ে হের করায় সোনারগাঁ থানায় দুটি ফেইজ বুক আইডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু বাদি হয়ে সোমবার সকালে এ অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে জাহিদ হাসান বাবু উল্লেখ করেন গত ২১ সেপ্টেম্বর তারিখ বেলা ১১ টার দিকে অখিল উদ্দিন মেম্বার ও Md sariful Islam(Topu) নামের দুটি ফেইজবুক আইডি থেকে আমার পরিবারের সুনাম নষ্ট করার জন্য কিছু মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করছে। যা আমার পরিবারের মানহানি ঘটছে। একটা চক্র আমাদের পরিবারকে হেয় করার জন্য পরিকল্পিত ভাবে এ অপ্রচার চালাচ্ছে।

এ ঘটনায় সোমবার সকালে জাহিদ হাসান বাদি হয়ে দুটি আইডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, দুটি ফ্যাক আইডির বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে আইডি দুটি খুঁজে বের করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution